Latest Update

Thursday, March 29, 2018

Rozina Enterprise Counter Number, রোজিনা এন্টারপ্রাইজ বুকিং অফিস

রোজিনা এন্টারপ্রাইজ বুকিং অফিস

রোজিনা এন্টারপ্রাইজ সর্বোচ্চ মান-সম্মত সেবা প্রদান করে তারা আজ মানুষের মন জয় করে উন্নতির শিখরে উঠতে সক্ষম হয়েছে। Rozina Enterprise বাংলাদেশের জনপ্রিয় বাস সার্ভিস।
যার নামেই নয়, সার্ভিসেই পরিচয়।
রোজিনা এন্টারপ্রাইজ এর সাথে আপনার পথ চলা হোক নিরাপদ ও আরামদায়ক।

রোজিনা এন্টারপ্রাইজ এর কন্টাক্ট  নম্বরঃ

Dhaka Office Mobile: ০১৭৪৮৪৭৮৬০৩

পরার্মশঃ আমরা সবসময় সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করি। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার স্থান/ফোন নাম্বার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে, তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের এবং সংশ্লিষ্ট পরিবহন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি। এবং আপনাদের একান্তই যদি কোন স্থান এর কাউন্টার নাম্বার প্রয়োজন হয়, তাহলে এই পোস্টের নিচে কমেন্ট করুন। ধন্যবাদ।

[বিঃ দ্রঃ আমরা কোন প্রকার টিকিট ক্রয়/বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করিনা। বিধায়, এ বিষয়ে কেউ মেইল বা কমেন্ট করবেন না। ধন্যবাদ।]

8 comments:

  1. Gabtoli counter er phone number den pls

    ReplyDelete
  2. He use his skill and thought initiative in design, measure designing, Meta information, connectors, and calculated arrangement models to plan vigorous, elite enterprise framework and resources. He is writer of two books on enterprise framework themes: 1. Resume Builder App

    ReplyDelete
  3. Your business will keep a staff of confided in employees who need to work effectively.targonca szállítás Debrecen Europa-Road Kft.

    ReplyDelete
  4. দিনের বেলা গাড়ি আছে ঢাকা টু রংপুর

    ReplyDelete
  5. Technical counter er number ta din..

    ReplyDelete