Latest Update

Saturday, June 2, 2018

Orin Travels Counter Number | অরিন ট্রাভেলস এর সকল কাউন্টার সমুহ



অরিন ট্রাভেলস বিজনেস ক্লাস আসন সম্বলিত বাস দিয়ে আরামদায়ক এবং নিরাপদ সার্ভিস প্রদান করে যাচ্ছে। যাত্রাপথে রয়েছে নিরবিচ্ছিন্ন wifi ব্যবহারের সুবিধা। সেরা সার্ভিস দিয়ে আসছে সবসময়ের জন্য । 


উপরের ফটোতে অরিন ট্রাভেলস এর সকল কাউন্টার নাম্বার দেয়া আছে সেখান থেকে দেখেনিন ।

অরিন ট্রাভেলস তাদের বাস দিয়ে আরামদায়ক এবং নিরাপদ সার্ভিস প্রদান করে যাচ্ছে। তাদের ব্যানারে আছে অনেক গুলো আকর্ষণীয় বাস। সবসময় আধুনিক মানের গাড়ি যাত্রী সেবা দিয়ে থাকে কোম্পানিটি। দিগন্ত পরিবহন বর্তমানে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় বাস। যাত্রি সেবাই তাদের প্রধান লক্ষ্য। বাংলাদেশের পরিবহন খাতে Orin Travels একটি উল্লেখযোগ্য নাম।


পরার্মশঃ আমরা সবসময় সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করি। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার স্থান/ফোন নাম্বার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে, তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের এবং সংশ্লিষ্ট পরিবহন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি। এবং আপনাদের একান্তই যদি কোন স্থান এর কাউন্টার নাম্বার প্রয়োজন হয়, তাহলে এই পোস্টের নিচে কমেন্ট করুন। ধন্যবাদ।

[ আমরা কোন প্রকার টিকিট ক্রয়/বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করিনা। বিধায়, এ বিষয়ে কেউ মেইল বা কমেন্ট করবেন না। ধন্যবাদ।]

2 comments: