Latest Update

Sunday, August 2, 2020

Alam Asia Counter Phone Number and Address - Alam Asia Bus service

Alam Asia Counter


আলম এশিয়া বিজনেস ক্লাস বাস দিয়ে নিরাপদ সার্ভিস দিয়ে যাচ্ছে। সর্বোচ্চ মান-সম্মত সেবা প্রদান করে তারা আজ মানুষের মন জয় করে উন্নতির শিখরে উঠতে সক্ষম হয়েছে। বর্তমানে বেশ কয়েকটি জেলায় বাস সেবা দিয়ে আসছে। আলম এশিয়া বাংলাদেশের জনপ্রিয় বাস গুলর একটি । আলম এশিয়া এর সাথে পথ চলা শুভ হোক।

Alam Asia Counter Phone Number List

Alam Asia Mohakhali Counter
Mobile: 01712-717325

Alam Asia  Fulbaria bus stand

Mobile: 01736-434949, 01716-924302


নিয়মিত আপডেট পেতে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।

পরার্মশঃ আমরা সবসময় সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করি। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার স্থান/ফোন নাম্বার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে, তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের এবং সংশ্লিষ্ট পরিবহন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি। এবং আপনাদের একান্তই যদি কোন স্থান এর কাউন্টার নাম্বার প্রয়োজন হয়, তাহলে এই পোস্টের নিচে কমেন্ট করুন। ধন্যবাদ।

[ আমরা কোন প্রকার টিকিট ক্রয়/বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করিনা। বিধায়, এ বিষয়ে কেউ মেইল বা কমেন্ট করবেন না। ধন্যবাদ।]



3 comments:

  1. এটা কেমন সার্ভিস আপনাদের বাসের। দুই যাত্রী র কাছ থেকে নিলো উত্তরা টু রাজেন্দ্রপুর ১২০/=.
    আমার কাছ থেকে নিলো ১০০/=।আমি কন্ডাকটর ভাইকে বললাম দুই জন ১২০ আর আমি একাই ১০০ টাকা দিলাম। এটা কেমন সার্ভিস। সে বলে যে ভাই আমার পরিচিত তারা। এমন সার্ভিস যেন অন্য কাউকে না দেন। আমাকে দিছেন তো দিয়েছেন ।ভুলত্রুটি হলে যাত্রী হিসেবে খমা দৃষ্টি তে দেখবেন।

    ReplyDelete
  2. আলম এশিয়া বাস

    ReplyDelete
  3. আলোম এশিয়া বাসের সার্বিস খুবি বাজে।আমি জানিনা এটা মালিক পক্ষ জানে কিনা।আজকে যাওয়ার দেখলাম দূরপাল্লার বাসেও দার করিয়ে যাএি নিতেছে। বলাতে উল্টো বাজে কথা বলে।আমি আর জীবনেও এমন বাসে উটবোত নাই।মালিক পক্ষের দৃষ্টি আকর্ষণ করছি এটাকে ভালোবাবে পরিদর্শন করার জন্য।

    ReplyDelete