Latest Update

Wednesday, February 21, 2018

আগমনী এক্সপ্রেস এর রুট সমুহ - Agomoni Express

Agomoni Express

আগমনী এক্সপ্রেস বিভিন্ন রুটে বিজনেস ক্লাস বাস দিয়ে খুব আরামদায়ক এবং নিরাপদ সার্ভিস দিয়ে যাচ্ছে। সর্বোচ্চ মান-সম্মত সেবা প্রদান করে তারা আজ মানুষের মন জয় করে উন্নতির শিখরে উঠতে সক্ষম হয়েছে। বর্তমান তারা বাংলাদেশের বিভিন্ন জেলায় বাস সেবা দিয়ে আসছে।যাত্রি সেবাই তাদের প্রধান লক্ষ্য । ঢাকা-রংপুর রুট এর পুরাতন অপারেটরদের একটি। বৃষ্টির মাঝে তার ছুটে চলা। আগমনী এক্সপ্রেস স্ক্যানিয়া কে৩৬০। আগমনী এক্সপ্রেস বাংলাদেশের সেরা বাস গুলোর অন্যতম। সেরা সার্ভিস দিয়ে আসছে সবসময়ের জন্য । যাত্রি সেবাই তাদের প্রধান লক্ষ্য ।

নিয়মিত আপডেট পেতে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।

আগমনী এক্সপ্রেস এর প্রধান রুট সমুহঃ

Dhaka to Bogra,

Dhaka to Rangpur,

Dhaka to Rajshahi,

Rangpur to Dhaka,

Bogra to Dhaka,

Rajshahi to Dhaka.

উপরূক্ত রোড সহ বিভিন্ন রুটে চলাচল করে ।

সাথে থাকুন, খুব শীঘ্রই আবারো আপডেট করা হবে ।

পরার্মশঃ আমরা সবসময় সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করি। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার স্থান/ফোন নাম্বার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে, তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের এবং সংশ্লিষ্ট পরিবহন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি। এবং আপনাদের একান্তই যদি কোন স্থান এর কাউন্টার নাম্বার প্রয়োজন হয়, তাহলে এই পোস্টের নিচে কমেন্ট করুন। ধন্যবাদ।

[বিঃ দ্রঃ আমরা কোন প্রকার টিকিট ক্রয়/বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করিনা। বিধায়, এ বিষয়ে কেউ মেইল বা কমেন্ট করবেন না। ধন্যবাদ।]

1 comment: