Latest Update

Tuesday, February 20, 2018

রিল্যাক্স ট্রান্সপোট এর রুট সমূহ । Relax Transport

রিল্যাক্স ট্রান্সপোট এর রুট সমূহ । Relax Transport


বিজনেস ক্লাস আসন সম্বলিত বাস দিয়ে আরামদায়ক এবং নিরাপদ সার্ভিস প্রদান করে যাচ্ছেরিল্যাক্স ট্রান্সপোট।  সেরা সার্ভিস দিয়ে আসছে সবসময়ের জন্য । যাত্রি সেবাই তাদের প্রধান লক্ষ্য ।

রিল্যাক্স ট্রান্সপোট এর রুট সমূহঃ

Dhaka to Cox'sBazar,

Cox'sBazar to Dhaka,

Dhaka to Chittagong,

Chittagong to Dhaka,

Chittagong to Cox'sBazar,

Cox'sBazar to Chittagong,

Chittagong to Teknaf,

Teknaf to Chittagong.

সাথে থাকুন, খুব শীঘ্রই আবারো আপডেট করা হবে ।

পরার্মশঃ আমরা সবসময় সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করি। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার স্থান/ফোন নাম্বার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে, তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের এবং সংশ্লিষ্ট পরিবহন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি। এবং আপনাদের একান্তই যদি কোন স্থান এর কাউন্টার নাম্বার প্রয়োজন হয়, তাহলে এই পোস্টের নিচে কমেন্ট করুন। ধন্যবাদ।

[বিঃ দ্রঃ আমরা কোন প্রকার টিকিট ক্রয়/বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করিনা। বিধায়, এ বিষয়ে কেউ মেইল বা কমেন্ট করবেন না। ধন্যবাদ।]

2 comments:

  1. 111199 numberer gariti ekhon kotai bolte paren?

    ReplyDelete
  2. টিকিট কাউন্টারে যোগাযোগের জন্য সিরিয়াল নম্বরের মধ্যে 01955585523 নম্বরটিও আছে। আমি নিশ্চিত এটি আমার পরিবারের এক সদস্যের নামে রেজিস্ট্রেশন করা। অদ্যবধি সেটি সচল। কিন্তু সমস্যা হলো এই নম্বরটি রিল্যাক্স পরিবহনের টিকিট কেনা জন্য যে সব নাম্বার দেয়া পাবলিশ করা হয়েছে সেখানে আছে। ফলে যাত্রীরা সময়-অসময়ে বারবার এই নম্বরে কল করে আমাদেরকে অতিষ্ট করে তুলছেন। এমনকি তাদের উত্তাপ্ত বাক্য বিনিময়ও হচ্ছে। তাই বর্ণিত নম্বরটি চেক করে রিল্যাক্স পরিবহনের সাথে যোগাযোগের যে নম্বর দেয়া হয়েছে সেখান থেকে ডিলিট/ মুছে ফেলার জন্য জোরালো অনুরোধ করছি। ধন্যবাদ। বিণীত- শেখ সেলিম, 01715429233.

    ReplyDelete