Latest Update

Saturday, March 10, 2018

শাহ ফতেহ আলী পরিবহন, কাউন্টার নম্বর

শাহ ফতেহ আলী


শাহ ফতেহ আলী পরিবহন সর্বোচ্চ মান-সম্মত সেবা প্রদান করে তারা আজ মানুষের মন জয় করে উন্নতির শিখরে উঠতে সক্ষম হয়েছে। শাহ ফতেহ আলী পরিবহন বাংলাদেশের জনপ্রিয় বাস সার্ভিস।
যার নামেই নয়, সার্ভিসেই পরিচয়।
শাহ ফতেহ আলী পরিবহন এর সাথে আপনার পথ চলা হোক নিরাপদ ও আরামদায়ক।

শাহ ফতেহ আলী পরিবহন, প্রধান কাউন্টার নম্বর সমুহঃ

মহাখালী কাউন্টার: ০১১৯৩-২২১০৮৫

আবদুল্লাহপুর কাউন্টার:  ০১১৯১-৬৮০৬৮৭   

বগুড়া কাউন্টার: ০১৭১১-০২০৬২৬

সাথে থাকুন, খুব শীঘ্রই আবারো আপডেট করা হবে ।

পরার্মশঃ আমরা সবসময় সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করি। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার স্থান/ফোন নাম্বার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে, তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের এবং সংশ্লিষ্ট পরিবহন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি। এবং আপনাদের একান্তই যদি কোন স্থান এর কাউন্টার নাম্বার প্রয়োজন হয়, তাহলে এই পোস্টের নিচে কমেন্ট করুন। ধন্যবাদ।


[বিঃ দ্রঃ আমরা কোন প্রকার টিকিট ক্রয়/বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করিনা। বিধায়, এ বিষয়ে কেউ মেইল বা কমেন্ট করবেন না। ধন্যবাদ।]

11 comments:

  1. নওগাঁর নাম্বার দেন

    ReplyDelete
  2. আজ কি গাড়ী চলতেছে?

    ReplyDelete
  3. উত্তরা থেকে নওগাঁ যাবি ,৩ তারিখে ৩টা টিকেট লাগবে

    ReplyDelete
  4. Apnader ticket ki online a pawa jay?
    Gale website link ta dan.

    ReplyDelete
  5. আসসালামু আলাইকুম, প্রথমে আপনাদের ধন্যবাদ জানাই ভালো সার্ভি স দেয়ার জন্য । জনাব আমি আমার পরিবারসহ পাঁচ বছর যাবৎ ঢাকায় থাকি । আমরা শাহ ফাতেহ আলীর নিয়মিত যাত্রী। চলার পথে টুকিটাকি কিছু সমস্যা ছিলো কিন্তু সে গুলো ছিলো স্বাভাবিক । অত্যান্ত দুঃখের সাথে যানাচ্ছি যে ১৬/০২/২০২০ তারিখ সকালে মোকামতলা কাউন্টারে 01727581254 নাম্বারে ফোন করে দুপুর ১২.০০ টার গাড়িতে দুটি সিট বুকিং করি । কাউন্টারে আসার পর বলে যে আপনাকে অন্য গাড়িতে সিট দেয়া হবে। সঠিক তথ্য যাচাই করে এইসব সমস্যা দূর করার জন্য বিনিত অনুরোদ জানাচ্ছি।

    ReplyDelete
  6. বাইপাইল কাউন্টার নাম্বার

    ReplyDelete
  7. 0৮-১০-২১ তারিখের কল্যাণপুর থেকে (D4) পলাশবাড়ী উদ্দেশে 9:30 am গাড়িতে যাত্রা করি, গাড়ি নং 153427. দুঃখজনক হলেও সত্য যে গাড়ির সুপার ভাইজার, রাস্তার মধ্যে যেখানে সেখানে কাউন্টার ও টিকিট ছাড়াই লোক উঠানো শুরু করে, বিষয়টা সম্পর্কে তাকে বলবে সে খেপে যায় এবং বলে কোম্পানির তাকে ওভাবেই নির্দেশনা দিয়েছেন। সুপারভাইজার যাত্রীদেরকে অশিল ভাষায় বলে কার কোন বাপ আছে তাকে ফোন দেন এবং বলেন সুপারভাইজার 5 হাত পর পর জায়গায় যাত্রী উঠায়, অভিযোগ কোথায় দেবেন দেন, এটা বগুড়ার গাড়ি, সুপারভাইজার আরো বলেন কোনো শালারে ভয় পাইনা। আমরা যাত্রীরা তাকে বললাম একটা পরিবহনের তো নিয়ম-শৃঙ্খলা বলে কথা আছে, ক্ষমতা আছে বলেই যেখানে সেখানে টিকিট ছাড়া যাত্রী উঠাবে এটাতো কোনো নিয়মের মধ্যে পড়ে না। এতে করে যাত্রীদের ভোগান্তি ও কষ্ট বেড়ে যায়। আর তাছাড়া যাত্রীদের নিরাপত্তা বলে একটা কথা আছে। আর তাছাড়া সুপারভাইজার যাত্রীদের সাথে এভাবে অশ্লীল ভাষায় কথা বলতে পারে না! এটা দুঃখজনক। পুরো বিষয়টার নিন্দা জানাচ্ছি। এবং পুরো বিষয়টা সম্পর্কে যথাযথ কর্তৃপক্ষকে সজাগ থাকার আহ্বান জানাচ্ছি। এবং প্রত্যেক গাড়িতে যাত্রীদের ভোগান্তি কমাতে একটি করে অভিযোগ দেয়ার জন্য নাম্বার দেয়ার অনুরোধ জানাচ্ছি। আরো জোর দাবি জানাচ্ছি পুরো বিষয়টা তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেয়ার

    ReplyDelete
  8. Sah fateh ali.. Gabtolir counterer number den plzz

    ReplyDelete
  9. Kolapara number den

    ReplyDelete