Latest Update

Sunday, September 23, 2018

Alhamra Gaibandha Counter | আলহামরা গাইবান্ধা কাউন্টার নাম্বার

gaibandha alhamra paribahan


বর্তমানে বাংলাদেশের পরিবহন বিভিন্ন রুটে RN2, HINO, MAN, AJ1 সিরিজের গাড়ি দিয়ে খুব আরামদায়ক এবং নিরাপদ সার্ভিস দিয়ে যাচ্ছে। সর্বোচ্চ মান-সম্মত সেবা প্রদান করে তারা আজ মানুষের মন জয় করে উন্নতির শিখরে উঠতে সক্ষম হয়েছে। বর্তমান তারা বাংলাদেশের বেশ কয়েকটি জেলায় বাস সেবা দিয়ে আসছে। আলহামরা পরিবহন বাংলাদেশের সেরা বাস গুলোর অন্যতম। যার নামেই নয়, সার্ভিসেই পরিচয়।গাইবান্ধার জনপ্রিয় একটি বাস সার্ভিস। নিয়মিত আপডেট পেতে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।

আলহামরা পরিবহন এর গাইবান্ধার কাউন্টার নাম্বারঃ

Counter Address:
DB Road Gaibandha.

Contact
Phone: 0541-61326
Mobile: 01711-165605

আলহামরা পরিবহন এর অনন্যা কাউন্টার নাম্বার পেতে ক্যাটাগরি থেকে অন্য পোস্ট গুলো দেখুন।

সাথে থাকুন, খুব শীঘ্রই আবারো আপডেট করা হবে ।

পরার্মশঃ আমরা সবসময় সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করি। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার স্থান/ফোন নাম্বার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে, তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের এবং সংশ্লিষ্ট পরিবহন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি। এবং আপনাদের একান্তই যদি কোন স্থান এর কাউন্টার নাম্বার প্রয়োজন হয়, তাহলে এই পোস্টের নিচে কমেন্ট করুন। ধন্যবাদ।

[বিঃ দ্রঃ আমরা কোন প্রকার টিকিট ক্রয়/বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করিনা। বিধায়, এ বিষয়ে কেউ মেইল বা কমেন্ট করবেন না। ধন্যবাদ।]

Updated By: Nayan Kumar Roy- Gaibandha.

No comments:

Post a Comment