Latest Update

Monday, May 20, 2024

Dhaka to Chittagong All Bus Counter Number | ঢাকা টু চট্টগ্রাম বাস কাউন্টার নাম্বার

যাত্রা পথের দিক দিয়ে সবচেয়ে ব্যস্ত ঢাকা টু চট্টগ্রাম রোড। ঢাকা হইতে চট্টগ্রাম (Dhaka To Chittagong Bus) সড়ক পথে  দূরত্ব 265 কিলোমিটার। বাসে চট্টগ্রাম থেকে ঢাকা যেতে সাধারণত 7 থেকে 8 ঘণ্টা সময় লাগে। বর্তমানে ঢাকা টু চট্টগ্রাম (Chittagong To Dhaka) রুটে রয়েল কোচ, সৌদিয়া পরিবহন, শ্যামলী পরিবহন, সেন্ট মার্টিন হুন্দাই, গ্রীন লাইন পরিবহন, তুবা লাইন, হানিফ এন্টারপ্রাইজ, জুই এক্সপ্রেস, ইমাদ পরিবহন সহ অসংখ্য বাস সার্ভিস রয়েছে। এই পোস্টে ঢাকা থেকে চট্টগ্রাম রুটের বাসের কাউন্টার নাম্বার পাবেন। 
 
Dhaka to Chittagong All Bus Counter Number


ঢাকা টু চট্টগ্রাম বাসের কাউন্টার নাম্বার :





 


 

 








উপরের তালিকার প্রায় সকল বাস ঢাকা থেকে চট্টগ্রাম, চট্টগ্রাম থেকে ঢাকা, ঢাকা টু বান্দরবান, ঢাকা টু কক্সবাজার, ঢাকা হইতে রাঙ্গামাটি এবং ঢাকা থেকে টেকনাফ রুটে নিয়মিত চলাচল করে। এসি, নন এসি, হুন্দাই, স্কানিয়া, মার্সিডিস বেঞ্জ সহ উন্নত সকল বাস দেখা যায় এই রুটে।  এই পোস্টে সকল বাসের কাউন্টার এর লিংক দেয়া হলো আশাকরি আপনাদের কাজে লাগবে। Dhaka to Chittagong Bus Counter Number সহ সবকিছু এক পোস্টে।   


পরার্মশঃ যাত্রিসেবা ডটকম সবসময় সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করে। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার স্থান/ফোন নাম্বার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে, তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের এবং সংশ্লিষ্ট পরিবহন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি। আপনাদের যদি কোন স্থান এর কাউন্টার নাম্বার প্রয়োজন হয়, তাহলে এই পোস্টের নিচে কমেন্ট করুন। ধন্যবাদ।


[ যাত্রিসেবা ডটকম কোন প্রকার টিকিট ক্রয়/বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করেনা। বিধায়, এ বিষয়ে কেউ মেইল বা কমেন্ট করবেন না। ধন্যবাদ।]

No comments:

Post a Comment