Latest Update

Wednesday, May 22, 2024

Himachol Express Counter Number | হিমাচল এক্সপ্রেস কাউন্টার নাম্বার

সেরা এবং পুরনো বাস অপারেটর গুলোর মধ্যে হিমাচল এক্সপ্রেস অন্যতম। হিমাচল বাস বিভিন্ন রুটে আরামদায়ক এবং নিরাপদ সার্ভিস দিয়ে যাচ্ছে। HIMACHOL EXPRESS সর্বোচ্চ মান-সম্মত সেবা প্রদান করে তারা আজ মানুষের মন জয় করে উন্নতির শিখরে উঠতে সক্ষম হয়েছে। এই পোস্টে আপনাদের জন্য হিমাচল এক্সপ্রেস বাসের সকল কাউন্টার নাম্বার দেয়া হলো। আশাকরি, আপনাদের কাজে লাগবে। নিয়মিত আপডেট পেতে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ। 
 
Himachol Express Counter Number | হিমাচল এক্সপ্রেস কাউন্টার নাম্বার
 

হিমাচল এক্সপ্রেস ঢাকা কাউন্টার নাম্বার


মিরপুর-১০
০১৮৪৮-৩০৮৯৬০

মিরপুর-১
০১৮৪৮-৩০৮৯৬১

শ্যামলী
০১৮৪৮-৩০৮৯৬২

মহাখালী
০১৮৪৮-৩০৮৯৬৩

জনপদ সায়দাবাদ-৭
০১৮৪৮-৩০৮৯৬৬

মানিক নগর টিটি পাড়া
০১৮৪৮-৩০৮৯৯২

টঙ্গি স্টেশন রোড
০১৮৪৮-৩০৮৯৫২

নরদা কাউন্টার
০১৮৪৮-৩০৮৯৫৮

নীলক্ষেত
০১৮৪৮-৩০৮৯৬৪

গোলাপবাগ-৩
০১৮৪৮-৩০৮৯৬৫

হিমাচল এক্সপ্রেস নোয়াখালী কাউন্টার নাম্বার


সোনাপুর কোল্ড স্টোর
০১৮৪৮-৩০৮৯৯৪

সোনাপুর জিরো পয়েন্ট-১
০১৮৪৮-৩০৮৯৬৯

সোনাপুর চট্টগ্রাম বাস টার্মিনাল
০১৮৪৮-৩০৮৯৭২

মাইজদী পৌর হল
০১৮৪৮-৩০৮৯৭৬

মাইজদী নতুন বাস স্ট্যান্ড
০১৮৪৮-৩০৮৯৭৭

চৌমুহনী চৌরাস্তা
০১৮৪৮-৩০৮৯৭০
 
Himachol Express Counter Number
হিমাচল বাসের সকল কাউন্টার নাম্বার


আরো পড়ুন-

হিমাচল বাসের ফেসবুক পেজ - Click hare


পরার্মশঃ যাত্রিসেবা ডটকম সবসময় সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করে। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার স্থান/ফোন নাম্বার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে, তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের এবং সংশ্লিষ্ট পরিবহন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি। এবং আপনাদের একান্তই যদি কোন স্থান এর কাউন্টার নাম্বার প্রয়োজন হয়, তাহলে এই পোস্টের নিচে কমেন্ট করুন। ধন্যবাদ।

[যাত্রিসেবা ডটকম প্রকার টিকিট ক্রয়/বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করেনা। বিধায়, এ বিষয়ে কেউ মেইল বা কমেন্ট করবেন না। ধন্যবাদ।]
 
হিমাচল এক্সপ্রেস নোয়াখালী থেকে নিয়মিত ঢাকা এবং বেশ কয়েকটি রুটে চলাচল করে আসছে। এছাড়াও, একুশে এক্সপ্রেস, হিমাচল বাস কাউন্টার নাম্বার ঢাকা, হিমাচল বাস কাউন্টার নাম্বার নোয়াখালী,himachol express online ticket, himachol bus counter maijdee contact number, himachol bus counter number lakshmipur, himachol bus counter sonapur, himachol bus ticket, Himachol express online ticket হিমাচল বাস মিরপুর টু নারায়ণগঞ্জ, Himachol bus, হিমাচল বাস কাউন্টার কক্সবাজার, জনপ্রিয় বাস গুলোর মধ্যে অন্যতম। noakhali bus counter number, himachol bus ticket price, dhaka to noakhali bus counter number, পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ।

2 comments: